২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে গার্মেন্টের কাপড় ছিনতাই মামলায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন গ্রেফতার

শাহরিয়ার আহম্মেদ সাজু - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গার্মেন্টের ছিনতাই হওয়া মালামালসহ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার আহম্মেদ সাজু ও তার সহযোগী আরো দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে সোনারগাঁও পৌরসভার গোয়ালদী ও টিপরদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আজ বুধবার দুপুরে জেলা আদালতে পাঠায় পুলিশ।

অপর গ্রেফতারকৃতরা হলো পৌর ছাত্রলীগ কর্মী রিয়াদ হোসেন রনি ও মামুন।

এদিকে গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিতে ছিনতাই হওয়া ১শ’ বস্তা কাপড় উদ্ধার করেছে পুলিশ।

সোনারগাঁও থানার এসআই আব্দুল হক সিকদার জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের টিপুরদি এলাকায় অবস্থিত চৈতি কম্পোজিটের ১৬৬টি বস্তা কাপড়সহ এক কাভার্ড ভ্যান (ঢাকা মেট্টো ১৪-২৪১০) গত ৮ জানুয়ারি ঢাকার উত্তরা এলাকায় যাচ্ছিল। এসময় কাভার্ড ভ্যানটি টিপরদী ফায়ার সার্ভিসের সামনে পৌঁছলে অজ্ঞাতনামা ছিনতাইকারী দল কাভার্ড ভ্যানটি গতিরোধ করে গাড়ির চালক আ: রহমান ও হেলপার মাইন উদ্দিনকে মারধর করে তাদের গাড়ি থেকে ফেলে মালামালসহ কাভার্ড ভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়। ছিনতাই হওয়া মালামালের মূল্য প্রায় সাড়ে ১৬ লাখ টাকা।

এ ঘটনায় চৈতি কম্পোজিটের ডেপুটি ম্যানেজার বদরুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার তদন্ত করতে গিয়ে পুলিশ সোনারগাঁও পৌরসভার ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার সাজুর সম্পৃক্ত থাকার সত্যতা পায়।

পরে গতকাল মঙ্গলবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার গোয়ালদী ও টিপরদী এলাকায় অভিযান চালিয়ে সোনারগাঁও পৌরসভার ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার আহম্মেদ সাজু, ছাত্রলীগ কর্মী রিয়াদ হোসেন রনি ও মামুনকে গ্রেফতার করে।

তাদের স্বীকারোক্তিতে গোয়ালদী গ্রামের জসিম উদ্দিনের অটোবাইক গ্যারেজ থেকে ১শ’ বস্তা কাপড় উদ্ধার করা হয়।

পুলিশ জানান, এর আগে ছিনতাই হওয়া কার্ভাডভ্যান ও ৬৬ টি বস্তা কাপড় উদ্ধার করা হয়েছিল।

সোনারগাঁও থানার এসআই আব্দুল হক সিকদার আরো জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় মহাসড়কের যানবাহনে, বাসা বাড়িতে ডাকাতি, ছিনতাই ও চাঁদাবাজি করে থাকে।

সোনারগাঁও থানার ওসি মো: মোরশেদ আলম পিপিএম জানান, গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে আজ বুধবার আদালতে পাঠানো হয়েছে। গার্মেন্টের ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন

সকল