২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধর্ষণের মামলা তুলে না নেওয়ায় ধর্ষিতার বাবাকে মারধর

- ফাইল ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগরে ধর্ষণের মামলা তুলে না নেওয়ায় এক ধর্ষিতার বাবাকে মারধর করেছে ধর্ষকরা। সোমবার রাতে উপজেলার সোন্দারদিয়া এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রী ২০১৭ সালের সেপ্টেমর মাসের এক সন্ধ্যায় ফুফুর বাড়ী থেকে নিজ বাড়ী ফেরার পথে শহিদুল ও নয়ন নামে দুই বখাটে যুবক আটকে রেখে ধর্ষণ করে। ওই সময় ধর্ষিতার ফুফু বাদী হয়ে শ্রীনগর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

ওই স্কুল ছাত্রীর পারিবারিক সূত্র জানায়, তার মা মারা যাওয়ায় এবং বাবা মালয়েশিয়া প্রবাসী হওয়ায় সে বেশীর ভাগ সময় তার ফুফুর বাড়ীতে থাকতো। ২ মাস আগে স্কুল ছাত্রীর বাবা দেশে আসন। ধর্ষকরা জামিনে এসে তাকে মামলা তুলে নেওয়া জন্য নানা রকম ভয়ভীতি দেখাতে থাকে।

নিজের উপর হামলার বিষয়টি আশংকা করে ওই স্কুল ছাত্রীর বাবা ১ সপ্তাহ আগে শ্রীনগর থানায় সাধারণ ডায়েরী করেন। এতে ধর্ষকরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং গত সোমবার সন্ধায় মারধর ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

এব্যাপারে শ্রীনগর থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement