২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সহকর্মীকে হত্যা করে নৌকাসহ ডুবিয়ে দিল ৩ জেলে

নিহত বোরহান উদ্দিনের লাশের অপেক্ষায় স্বজনদের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর পলাশ উপজেলায় শীতলক্ষ্যা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে বোরহান উদ্দিন নামে এক জেলেকে কুপিয়ে হত্যা করে লাশ নৌকাসহ পানিতে ডুবিয়ে দেয় তিন জেলে। ঘটনার ১৩ দিন পর নিহতের শ্যালকের কাছে হত্যার কথাটি স্বীকার করলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়।

আটককৃতরা হলেন, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নারগানা গ্রামের পরিমল চন্দ্র বর্মন (৫২), কমল চন্দ্র বর্মন (৩৪) ও পাপন চন্দ্র বর্মন (২২)। নিহত বুরহান উদ্দিন কালীগঞ্জ উপজেলার দক্ষিণ নারগানা গ্রামের আলী আজগরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২ জানুয়ারি রাতে বোরহান উদ্দিন শীতলক্ষ্যা নদীতে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। ১৩ দিন নিখোঁজ থাকার পর মঙ্গলবার সকালে বোরহানের শ্যালক মামুন মিয়া কৌশলে জেলে কমল চন্দ্র বর্মনের সঙ্গে কথা বলার একপর্যায়ে কমল চন্দ্র মাছ ধরাকে কেন্দ্র করে বোরহান উদ্দিনকে হত্যা করার বিষয়টি স্বীকার করে। পরে এলকাবাসী কমল চন্দ্র, পরিমল চন্দ্র ও পাপন চন্দ্রকে আটক করে পুলিশে দেয়।

পলাশ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মাছ ধরাকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত পরিমল চন্দ্র বর্মন ,কমল চন্দ্র ও পাপন চন্দ্রের সাথে বোরহান উদ্দিনের ঝগড়া চলছিল। এরই জের ধরে গত ২ জানুয়ারি রাতে বোরহান নদীতে মাছ ধরতে গেলে তাকে কুপিয়ে হত্যা করে মাছ ধরার জাল দিয়ে বেঁধে নৌকাসহ লাশটি পাথর চাপা দিয়ে শীতলক্ষ্যা নদীতে ডুবিয়ে দেয়। লাশটির সন্ধানে নদীতে ডুবরী নামিয়ে খোঁজা হচ্ছে।


আরো সংবাদ



premium cement