২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নবাবগঞ্জে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

-

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় এলাকা থেকে পারুল আক্তার (৩৮) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নবাবগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত পারুল উপজেলার মাইলাইল এলাকার আক্কাস ফকিরের স্ত্রী। দীর্ঘদিন ধরে তারা দিঘীরপাড় এলাকায় বাবার বাড়ির পার্শ্ববর্তী একটি বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয় লোকজন ও নিহতের ছোট ভাই মো: জুয়েল বলেন, ‘দীর্ঘদিন ধরে আমার বোন ও বোন জমাই এবং ভাগ্নেকে নিয়ে আমাদের এলাকায় ভাড়া থাকতেন। আমার দুলাভাই মাদকাসক্ত, প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। এছাড়া মারধরের মতো ঘটনাও ঘটতো। তাদের এ ঝগড়ার কারণে আমার ভাগ্নে পারভেজ (১২) ভয় পেয়ে কিছুদিন ধরে রাতে আমাদের বাড়ি গিয়ে ঘুমায়। ফলে গতকাল সোমবার রাতেও সে আমাদের বাসায় ঘুমাতে যায়।’

‘সকালে তাদের ভাড়া বাড়িতে এলে দরজা বাইরে থেকে লাগানো দেখতে পায়। সে দরজা খুলে ঘরের ভিতরে প্রবেশ করে খাটের উপর কম্বল মুড়ানো মায়ের রক্তাক্ত লাশ দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।’ জুয়েলের দাবি তার দুলাভাই তার বোনকে হত্যা করে পালিয়ে গেছে।

এ ব্যপারে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় নিহতের স্বজন থানায় মামলা করেছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী পলাতক রয়েছে, দ্রুত হত্যাকারীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল