২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধর্ষণের অভিযোগে মামলায় আসামি রিমান্ডে, উদ্ধার হয়নি মেয়েটি

- ফাইল ছবি

টাঙ্গাইলের সখীপুরে এক মাদ্রাসা ছাত্রীকে ২০দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মামলার প্রধান আসামি গ্রেফতার হলেও মেয়েটিকে উদ্ধার করতে পারেনি পুলিশ। পুলিশের আবেদনের প্রেক্ষিতে সোমবার টাঙ্গাইল নারী ও শিশু আদালত মামলার প্রধান আসামি মজিবর রহমানকে (৪২) দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

রোববার মেয়েটির মা বাদী হয়ে ২০দিন আটকে রেখে ধর্ষণের মামলা করলে পুলিশ ওই রাতেই ধর্ষণের প্রধান আসামি মজিবর রহমানকে গ্রেফতার করে সোমবার সকালে টাঙ্গাইল আদালতে পাঁচদিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামি মজিবর রহমান উপজেলার কালিয়া গ্রামের আজগর আলীর ছেলে। মজিবরের দুটি স্ত্রী রয়েছে।

মেয়েটির মা জানায়, গত ২৪ ডিসেম্বর থেকে মেয়েটি উধাও হয়। পরিবারের লোকজন মান-সম্মানের ভয়ে গোপনে গোপনে মেয়েকে খুঁজতে থাকে। একপর্যায়ে গত শনিবার তাঁরা জানতে পারে মজিবর রহমান ওই মেয়েকে কোথাও আটকে রেখেছে।

মেয়েটির মা আরও জানায়, কয়েকমাস আগে প্রবাসী ছেলের সঙ্গে ওই মেয়ের বিয়ের প্রস্তাব দেয় মজিবর। প্রস্তাবে রাজি না হওয়ায় তার প্রতিশোধ নিতে মজিবর মেয়েকে তুলে নিয়ে ধর্ষণ করে বলে মেয়ের মা অভিযোগ করেন।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) আজিজুল ইসলাম বলেন, মেয়েটিকে উদ্ধার করতেই মজিবরকে রিমান্ডে আনা হয়েছে। আজ রাতেই মেয়েটি উদ্ধার করা সম্ভব হবে বলে তিনি আশা করেন।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবির বলেন, ১৪ বছর বয়সী এক মেয়েকে ২০দিন আগে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে গত রোববার রাতে একটি মামলা হয়েছে। প্রধান আসামি ও তার প্রথম স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল