২২ মার্চ ২০১৯

ডিবি পরিচয়ে অপহরণের চেষ্টা : ২ অপহরণকারীকে গণধোলাই

ভুয়া ডিবি পুলিশের কবল থেকে উদ্ধারকৃত স্কুলছাত্র তানজিল - সংগৃহীত

টাঙ্গাইলের ঘাটাইলে ডিবি পুলিশ পরিচয়ে এক স্কুলছাত্রকে অপহরণকালে দুই ভুয়া ডিবি পুলিশকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা। এ সময় ভুক্তভোগী স্কুলছাত্রকে উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঘাটাইল উপজেলার গারো বাজারের সলিং বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার কোষমাইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র তানজিল বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে নিজ এলাকার একটি রাস্তায় দাঁড়িয়ে ছিল। এ সময় একটি প্রাইভেটকার তার পেছনে এসে থামে। প্রাইভেটকারের আরোহীরা নেমে ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে বলে তানজিলকে জোরপূর্বক গাড়িতে তুলে গারো বাজারের দিকে যেতে থাকে।

এসময় অপহরণকারীদের একজন তানজিলের মোটরসাইকেল নিয়ে চলে যায়। এ ঘটনায় এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারের পিছু নেন। স্থানীয়রা গারো বাজারের সলিং বাজার এলাকায় প্রাইভেটকারটি আটক করতে সক্ষম হন। এ সময় প্রাইভেটকারের আরোহীরা ডিবি পরিচয় দিয়ে ফাঁকা গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিক্ষুব্ধ জনতা দুই অপহরণকারীকে ধরে গণধোলাই দিলেও অপর দুই অপহরণকারী পালিয়ে যায়।

উত্তেজিত জনতা ওই প্রাইভেটকারটিতে আগুন ধরিয়ে দেয়। পুলিশ একটি পিস্তলসহ দুই অপহরণকারীকে আটক করে। এ সময় অপহৃত স্কুলছাত্র তানজিলকেও উদ্ধার করা হয়।

আটককৃতদের প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘাটাইল থানার ওসি মাকছুদুল আলম জানান, অপহরণের ঘটনা ফুলবাড়িয়া থানা এলাকায় হওয়ায় অপহৃত স্কুলছাত্র তানজিল ও আটক দুই অপহরণকারীকে ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া পুলিশ হেফাজতেই আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al