১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর আত্মহত্যার ৫ দিন পর স্বামীর আত্মহত্যা

স্ত্রীর আত্মহত্যার ৫ দিন পর স্বামীর আত্মহত্যা - নয়া দিগন্ত

ফরিদপুরের নগরকান্দায় স্ত্রীর আত্মহত্যার পাঁচদিন পর এবার একইভাবে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন সাগর শেখ (২৬) নামক এক ব্যক্তি। ৫ দিনের ব্যবধানে স্বামী স্ত্রীর এভাবে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে জেলার নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে।

শুক্রবার দুপুরে গোপিনাথপুরের বাড়ি হতে পুলিশ সাগর শেখের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পুলিশ জানায়, বৃহস্পতিবার গভীর রাতে সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

নগরকান্দা থানার এসআই শফিকুল আজম লিটন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীর শোক সইতে না পেরে আত্মহত্যা করেছেন স্বামী সাগর শেখ। নিহত সাগর শেখ গোপিনাথপুর গ্রামের খোকন শেখের ছেলে।

এসআই শফিকুল আরো জানান, এর ৫ দিন আগে গত রোববার রাতে সাগরের স্ত্রী সোহানা বেগমও (১৯) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

উল্লেখ্য, চাচাতো বোন সোহানার সাথে প্রেমের সম্পর্কের পর বিয়ে হয় সাগর শেখের। তবে এই বিয়ে মেনে নেয়নি নিহত সাগরের মা জামেলা বেগম। বিয়ের পর থেকেই এ নিয়ে সাগরের সাথে তার মায়ের ঝগড়া-ঝাটি লেগেই ছিলো।

নিহত সোহানা একই গ্রামের সোবহান শেখের মেয়ে। সোহানার মৃত্যুর পর সাগর শেখ মানসিকভাবে ভেঙ্গে পড়েন।

নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান বলেন, সাগরের মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী

সকল