১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে হত্যা : আটক ২

হত্যাকান্ডে ব্যবহৃত বিভিন্ন জিনিস - সংগৃহীত

রাজধানীর ডেমরা থানা এলাকায় ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় দুই আসামীকে আটক করেছে ডেমরা থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের নাম- গোলাম মোস্তফা ও তার মামাত ভাই মোঃ আজিজুল বাওয়ানী।

দুই আসামীর দেয়া তথ্য মতে ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত গামছা, শিশুদের ব্যবহৃত দুই জোড়া স্যান্ডেল, সাউন্ডবক্স ও শিশুদের প্রলোভন দেখানোর জন্য ব্যবহৃত লিপস্টিক উদ্ধার করে পুলিশ।

আজ বুধবার বেলা ১১ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিএমপি’র ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

তিনি জানান, গত সোমবার দুপুর ২টার দিকে নুসরাত জাহান (৪.৫ বছর) ও ফারিয়া আক্তার দোলাকে (৫) খেলা করার সময় তাদেরকে আসামীরা অসৎ উদ্দেশ্যে লিপিষ্টিক দিয়া সাজিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে রুমে ডেকে নেয়। একপর্যায়ে আসামীরা তাদের অসৎ উদ্দেশ্য চরিতার্থ করতে চাইলে অর্থাৎ ধর্ষণ করার চেষ্টা করলে শিশু মেয়ে দুটি চিৎকার করে। এসময় গামছা ও হাত দিয়ে শ্বাসরোধ করে তাদের হত্যা করে গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানী।

খবর পেয়ে ডিসি (ওয়ারী), এডিসি ডেমরা ও এসি ডেমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হন। তাৎক্ষনিকভাবে আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান শুরু হয়। দীর্ঘ সময় অপারেশন চালিয়ে গত মঙ্গলবার বিকেলে ১নং আসামী গোলাম মোস্তফাকে যাত্রাবাড়ী থানাধীন ভাঙ্গাপ্রেস এলাকা থেকে গ্রেফতার করা হয়।
পরে তার দেয়া তথ্য মতে অন্য আসামী আজিজুলকে ডেমরার কাউন্সিলের মোল্লাব্রীজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেয়া তথ্য মতে মামলা সংক্রান্ত বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, ধর্ষণের উদ্দেশ্যে আসামীরা বাচ্চাদের প্রলোভন দেখিয়ে রুমে নিয়ে যায়। তারা বাচ্চাদের সাজায় ও ইয়াবা সেবন করে। ধর্ষণের চেষ্টাকালে বাচ্চারা যখন চিৎকার করছিল তখন আসামীরা উচ্চস্বরে গান চালিয়ে দেয় যেন বাচ্চাদের আর্তচিৎকার রুমের বাইরে না যেতে পারে। পরবর্তী সময়ে শিশু দোলাকে আসামী আজিজুল গলা টিপে হত্যা করে এবং শিশু নুসরাতকে আসামী মোস্তফা গামছায় ফাঁস দিয়ে হত্যা করে।

এ ঘটনায় ডেমরা থানায় মামলা রুজু হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল