১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ভলিবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

- প্রতীকী ছবি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ভলিবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ফয়জর আলী শেখ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত ফয়জর আলী শেখ উপজেলার দক্ষিণ হিরণ গ্রামের আজিজুল শেখের ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

হিরণ গ্রামের ইউপি সদস্য মেহেদী হাসান জানান, সোমবার সন্ধ্যার আগমুহূর্তে দক্ষিণ হিরণ গ্রামের যুবকরা দুইভাগে ভাগ হয়ে ভলিবল খেলছিল। এ সময় রবিউল শেখ ও সুমন শেখের মাঝে খেলা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে এ সময় ফয়জর আলী শেখ গুরুতর আহত হয়। আহত ফয়জর শেখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এই সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে অপু শেখ (৪০) ও লিখন শেখ (৩০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কোটালীপাড়া থানার এসআই মোশারফ হোসেন জানান, ফয়জর আলী শেখের নিহত হবার সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে যাই। তবে স্থানীয় অনেকেই বলছেন ফয়জর আলী শেখ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

তিনি আরো বলেন, নিহত ফয়জরের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল