২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফরিদপুরে ধানের শীষের গণসংযোগে অংশ নেয়ায় হামলা

ফরিদপুরে ধানের শীষের গণসংযোগে অংশ নেয়ায় হামলা - নয়া দিগন্ত

ফরিদপুর-৩ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রতীকের প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফের গণসংযোগে অংশ নেয়ায় এক কর্মীর ওপর আবারো হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার বিকেলে শহরের টেপাখোলা মোড়ে গণসংযোগ শেষে ফেরার সময় এই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেল পৌনে ৫টার দিকে চৌধুরী কামাল ইবনে ইউসুফ শহরের টেপাখোলা মোড়ে সুমন সুইটসের সামনে গণসংযোগ করতে যান। তিনি সেখান থেকে ফিরে আসার পর গণসংযোগে অংশ নেয়ায় রাজেন্দ্র কলেজের মার্কেটিং বিভাগের শেষবর্ষের ছাত্র জুয়েল শিকদারকে পাইপ দিয়ে মারপিট করে তার নিকট থেকে একটি এ্যান্ড্রোয়েড মোবাইল সেট ও দুই হাজার নগদ টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। একটি কালো হাইয়েস মাইক্রোবাস ও ১৫টি মোটরসাইকেল নিয়ে এ হামলা চালানো হয় বলে জানা যায়।

এছাড়া, সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি জয়নাল আবেদিন চৌধুরীকে মারপিট করে পুলিশে সোপর্দ করা হয়। দুপুরে শহরের ময়েজমঞ্জিল থেকে ঝিলটুলীস্থ ভাড়া বাসায় ফেরার সময় বাসার সামনে থেকে তাকে তুলে নিয়ে যায়।

কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম জানান, একটি পেইন্ডিং মামলায় জয়নাল আবেদিন চৌধুরীকে আটক করা হয়েছে।

এদিকে, চৌধুরী কামাল ইউসুফের মেয়ে সাদাব ইউসুফকে ধানের শীষ প্রতীকে ভোট চাওয়ার সময় ১০ মিনিটের মধ্যে এলাকা ত্যাগ করার হুমকি দেয় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা।

এছাড়া সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের গোলাপতলায় ধানের শীষের মাইকিং করার সময় যুবলীগ নেতা রমজান শেখ মাইকম্যানকে মারপিট করে মেমোরী কার্ড ছিনিয়ে নেয় বলে দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল