২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে কামাল ইবনে ইউসুফের গণসংযোগে হামলা

- ছবি : নয়া দিগন্ত

ফরিদপুর-৩ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ গণসংযোগ করতে গেলে তার গাড়ির পেছনে থাকা কর্মীদের গাড়ির চাবি কেড়ে নিয়ে এক কর্মীকে আহত করা হয়েছে। আজ রোববার বিকেলে সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের আদমপুরে এ ঘটনা ঘটে। আহত কর্মী সাব্বির হোসেন সরোয়ার (৪৫) অম্বিকাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ৩টার দিকে কামাল ইবনে ইউসুফ চুনাঘাটা থেকে গণসংযোগ শেষে আদমপুর বাজারে যান। তার সাথে অপর একটি গাড়িতে নেতাকর্মীরা ছিলো। তিনি সেখানে গণসংযোগ শেষে মোহাম্মদপুর বাজারের উদ্দেশে রওনা হন। এর কিছুক্ষণ পর তার বহরের সাথে থাকা অপর গাড়িটিতে চড়ে কর্মীরা মোহাম্মদপুর বাজারের দিকে রওনা হলে সেখানে ছাত্রলীগ নেতা জনি গাড়ির চাবি কেড়ে নেন। এরপর গাড়ি থেকে নামিয়ে সাব্বির হোসেন সরোয়ারকে বেদম পিটিয়ে আহত করা হয়।

এ ঘটনার পর চৌধুরী কামাল ইবনে ইউসুফ ফরিদপুর সার্কিট হাউজে গিয়ে বর্ডার গার্ড অব বাংলাদেশ বিজিবিকে বিষয়টি জানান। এছাড়া শহরের বায়তুল আমানে ধানের শীষের প্রচারণাকালে আজ রোববার দুপুর আড়াইটার দিকে বাচ্চ (৩৫) নামে একজনকে আহত করা হয় বলে জানা গেছে। আহত বাচ্চু যুবদলের কর্মী। সে আলিয়াবাদ ইউনিয়নের বিলমামুদপুর গ্রামের সৈজুদ্দিন মোল্যার ছেলে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল