২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরের ডিসিকে নিরপেক্ষ হওয়ার জন্য হুমকি

নাম ঠিকানা বিহীন একটি চিঠি দিয়ে হুমকি দেয়া হয়েছে গাজীপুরের ডিসিকে। - ছবি: নয়া দিগন্ত

নির্বাচনের আগে দেশের বেশকিছু জেলার সরকারি কর্মকর্তা বিশেষ করে জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তাদেরকে বেনামি চিঠি দিয়ে হুমকি দেয়া হয়।

শনিবার গাজীপুরের ডিসিকে নাম ঠিকানা বিহীন একটি চিঠি দিয়ে হুমকি দেয়া হয়েছে। ওই বেনামী চিঠিটি ২০ ডিসেম্বর জেলা প্রশাসকের কাছে হস্তগত হয় বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর জানান, চিঠিতে তিনি, তাঁর পরিবার ও আত্মীয় স্বজনকে উদ্দেশ্য করে হুমকি দেয়া হয়। এ ব্যাপারে জরুরী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, র‌্যাবসহ আইনশৃংখলা বাহিনীর বরাবর চিঠি দেয়া হয়েছে।

জেলা প্রশাসন সূত্র জানায়, হাতে লেখা চিঠিতে একটি অংশে লেখা আছে ‘আপনার প্রতিদিনের তৎপরতা মনিটর করা হচ্ছে। আপনার অপরাধ দিন দিন ভারী হচ্ছে। তাই টার্গেট থেকে বাদ পড়তে ১০০ ভাগ নিরপেক্ষতা প্রমান করুন। অন্যথায় এ্যাকশন।’

চিঠিতে জনাব সম্বোধন করে বলা হয় আপনি আমাদের ছালাম গ্রহণ করুন। আশা করি ভাল থাকবেন। এরপর লেখা হয় আপনারা হয়ত: সব খবর রাখেন না? নির্বা: আগে পরে কিছু তো হবে। কেউ বসে নাই তাই আপনার প্রতি অনুরোধ আগামী ৩ দিনের মধ্যে ১০০% নিরপেক্ষ হয়ে যান। হতে হবে। অন্যথায় অ্যাকশন:-

চিঠিতে আরো লেখা হয় আপনার প্রতিদিনের তৎপরতা মনিটর হচ্ছে আপনার অপরাধ দিন দিন ভারী হচ্ছে। তাই টার্গেট থেকে বাদ পড়তে ১০০% নিরপেক্ষতা প্রমাণ করুণ। অন্যথায় অ্যাকশন।


আরো সংবাদ



premium cement
ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল!

সকল