২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জ-১ : ধানের শীষের প্রার্থীর ব্যাপক গণসংযোগ

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (হোসেনপুর-কিশোরগঞ্জ সদর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক ঢাকা বিভাগীয় স্পেশাল জজ ও কিশোরগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি মো: রেজাউল করিম খান চুন্নু গতকাল মঙ্গল ও আজ বুধবার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর, সিদলা ও জিনারী ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম-গঞ্জের বিভিন্ন হাট-বাজার ও বড় রাস্তার মোড়ে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, হোসেনপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: কামরুল হাসান বাদল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম জুয়েল, অধ্যাপক আক্তারুজ্জামান রিটন, যুবদল সভাপতি মো: সাফায়াতুল ইসলাম স¤্রাট, পৌর যুবদল নেতা মো: শরিফুল ইসলাম, ছাত্রদল নেতা ফরিদ উদ্দিন, লিমন মিয়া, সৌরভ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, এ আসনে আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থ থাকায় হোসেনপুর ও কিশোরগঞ্জ উপজেলার প্রত্যন্ত গ্রাম-গঞ্জের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে কে হবে এ আসনের যোগ্য কর্ণধার- সৈয়দ আশরাফ নাকি রেজাউল করিম খান চুন্নু। তবে বিএনপি নেতাকর্মীদের দাবি যদি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয় তবে ধানের শীষের বিজয় কেউ রুখতে পারবে না।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল