২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কালীগঞ্জে জামায়াত নেতৃবৃন্দের সাথে বিএনপির নির্বাচনী মতবিনিময়

- ফাইল ছবি

গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনে ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ফজলুল হক মিলনের বাসায় জামায়াত নেতৃবৃন্দের সাথে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে ফজলুল হক মিলনের স্ত্রী মিসেস সম্পা হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বাংলদাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মো. খায়রুল হাসান বলেন, ফজলুল হক মিলনের জনপ্রিয়তায় ভীত হয়ে আওয়ামী লীগের নিশ্চিত পরাজয় জেনে তাকে গ্রেফতার করে। বিনা ওয়ারেন্টে নিজ বাড়ীর নির্বাচনী মিটিং থেকে এইভাবে প্রার্থীকে গ্রেফতার করা ফ্রি এন্ড ফেয়ার নির্বাচনকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে।

তিনি এই অন্যায় ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তার নি:শর্ত মুক্তির দাবী করে বলেন, ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে মিলন ভাইয়ের গ্রেফতারের জবাব দিবে কালীগঞ্জবাসী ইনশাআল্লাহ।

নির্বাচনী মতবিনিময় সভায় ফজলুল হক মিলনের সহধর্মীনি সম্পা হক বলেন, কালীগঞ্জের মাটি মানুষের নেতা আপনাদের প্রিয় মানুষ ফজলুল হক মিলনকে ৩০ তারিখে ভোট দিয়ে জয় যুক্ত করুন। নেতৃবৃন্দ সব ধরনের ভয়-ভীতি ও রক্তচক্ষু উপেক্ষা করে নির্বাচনী মাঠে সক্রিয় থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি হুমায়ুন কবির মাষ্টার, থানা সেক্রেটারী মো. আফতাব উদ্দিন, থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খান লাভলু, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমদ মৃধা, খায়রুল আহসান মিন্টু, জামায়াত নেতা আশরাফ আলী কাজল, আব্দুল বাসেদ মোল্লা, মোস্তাফিজুর রহমান, মাহমুদুল হাসান, জেলা ছাত্র শিবিরের সেক্রটারী তাজুুল ইসলাম, ইউসুফ আলী প্রমুখ।


আরো সংবাদ



premium cement