২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২  

- ফাইল ছবি

মুন্সীগঞ্জ সদরের বল্লাল বাড়ি এলাকায় মঙ্গলবার  দুপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধসহ ৫ র‌্যাব সদস্য আহত হয়। র‌্যাব সদস্যরা সেখান থেকে ২টি বিদেশী পিস্তল, ৩৯ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

নিহতেরা হচ্ছেন জেলা শহরের মধ্য কোর্টগাঁও এলাকার আবুল কাশেমের ছেলে সুমন ওরফে কানা সুমন (৩৫) ও বল্লাল বাড়ি এলাকার সুরুজ মিয়ার ছেলে খসরু ওরফে লেংড়া খসরু (৩৭)। নিহত দুইজনের বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে।

র‌্যাব-১১’র এসপি এনায়েত হোসেন মান্না জানান, আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে একটি প্রাইভেটকার যোগে সুমন ওরফে কানা সুমন ও খসরু ওরফে লেংড়া খসরু সদরের বল্লাল বাড়ি মসজিদের সামনে আসে। এ সময় র‌্যাব সদস্যরা সেখানে ছুটে যায়। এসময় র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে সন্ত্রাসীরা। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। পরে সুমন ও খসরু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরও জানান, খসরু ওরফে লেংড়া খসরু অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। সদর থানায় খসরুর বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। সুমনের বিরুদ্ধেও মাদক, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

র‌্যাব সূত্রে জানা যায়, উভয়পক্ষের মধ্যে প্রায় ৩০-৩৫ মিনিট গুলিবিনিময় হয়। ঘটনার সময় সুমন ও খসরু প্রাইভেটকারে অবস্থান করে র‌্যাবের ওপর গুলি চালান। পরে ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের ডিএডি মোকারম হোসেনের হাতে ও ল্যান্সনায়েক সাফায়েত হাতে ও বুকে গুলিবিদ্ধ হয়েছেন। তাদের আশংকাজনক অবস্থায় ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে। অপর আহত ৩ র‌্যাব সদস্যকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।


আরো সংবাদ



premium cement
বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম

সকল