২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে সন্ত্রাসী হামলায় যুবদল নেতা আহত

-

ফরিদপুর সদর উপজেলায় সন্ত্রাসী হামলায় সাদ্দাম হোসেন (২৬) নামে এক যুবদল নেতা গুরুতর আহত হয়েছেন। তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে।

আহত সাদ্দাম আলিয়াবাদ ইউনিয়নের ওয়ার্ড যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক। তিনি একই ইউনিয়নের বায়তুল আমানের মোঃ ওহিদুল মিয়ার ছেলে।

জানা গেছে, সোমবার দিবাগত রাত ১১টার দিকে শ্বশুর বাড়ি যাওয়ার পথে উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের সাদিপুর ব্রিজের কাছে দুটি মাইক্রোবাস ও ২৫টির মতো মোটর সাইকেলে একদল হামলাকারীরা তার উপর আক্রমণ চালায়। সন্ত্রাসীরা তাকে পিটিয়ে ক্ষত-বিক্ষত করে। সাদ্দামের বাম পায়ের হাড় টুকরো টুকরো হয়ে গেছে। ডান হাতও মারাত্মকভাবে ভেঙে গেছে।

বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত ফরিদপুর-৩ আসনের প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ এ ঘটনায় গভীর নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন। তিনি অভিযোগ করেন, সোমবার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা সভায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস নেয়ার পরেও এই হামলার ঘটনা ঘটলো।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল