২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাবার ট্রাকের চাকায় প্রাণ গেল দুই সহোদরের

বাবার ট্রাকের চাকায় প্রাণ গেল দুই সহোদরের - নয়া দিগন্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চালক বাবার ট্রাক থেকে পড়ে চাকায় পিষ্ট হয়ে দুই সহোদর নিহত হয়েছে। সোমবার দুপুরে কুমিল্লার কোটবাড়ি বিশ্বরোড ফুটওভার ব্রিজের নিচে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত দুই সহোদর শরীয়তপুর জেলার ঘোষেরহাট উপজেলার মাইজারহাট গ্রামের নাজিম উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম সিয়াম (৭) ও সাইফুল ইসলাম জেহাদ (৪)। তারা বাবার চালানো ট্রাকে করে মাকে নিয়ে চট্টগ্রাম বেড়াতে যাচ্ছিল।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান বলেন, ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি ট্রাকের সামনে বসিয়ে স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে গাড়ি চালাচ্ছিলেন নাজিম উদ্দিন। হঠাৎ সিয়াম ও জেহাদ গাড়ির দরজা খুলে নিচে পড়ে যায়। তারপর বাবার চালিত ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ওই দুই সহোদর নিহত হয়। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। ট্রাক এবং চালক বাবাকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি

সকল