২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে বিএনপি প্রার্থী মান্নানের গণসংযোগ ও পথসভা

নেতকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করছেন নারায়ণগঞ্জ-৩ আসনে ধানের শীষের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে বিএনপি মনোনীত প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ধানের শীষ প্রতীকের সমর্থনে এলাকায় ব্যাপক গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করছেন। তিনি রোববার ও আজ সোমবার দিনভর উপজেলার কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ গণসংযোগ করেন। তিনি কাঁচপুর চেঙ্গাইন, সুখেরটেক দক্ষিনপাড়া, জনতা বাজার, বাঘরি, কাচপুর শিল্পনগরী বিসিক মাঠসহ বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় আজহারুল ইসলাম মান্নান বলেন, হামলা-মামলাকে আমি ও আমার নেতাকর্মীরা ভয় করে না। অতীতের ন্যায় আমি আপনাদের পাশে যেভাবে ছিলাম নির্বাচিত হলেও আমি আগের মতোই আপনাদের পাশে থাকবো। ইনশাল্লাহ আগামী ৩০ তারিখ বিকেলে জনগণের ভোটে রায় নিয়ে গণতন্ত্রকে মুক্ত করে আরেকটি বিজয় ছিনিয়ে আনব। আপনারা ভোটের দিন সকাল থেকে ভোটকেন্দ্র পাহারা দিবেন। আমি ও আমার দল আপনাদের আগামী ৫ বছর পাহারা দিবো।

তিনি আরো বলেন, কোনো হুমকি-ধমকি দিয়ে আমাকে ধানের শীষের প্রচার থেকে দূরে রাখা যাবে না। আমরা নিবার্চনকে গণতন্ত্রের জন্য ভোটযুদ্ধ হিসেবে মেনে নিয়ে মাঠে নেমেছি। আমি কাপুরুষ নই যে যুদ্ধের মাঝ মাঠ থেকে ফিরে যাবো। আমার নেত্রী আমার মা বেগম খালেদা জিয়া আমার প্রতি বিশ্বাস রেখে ধানের শীষের প্রতীক তুলে দিয়েছেন। ইনশাল্লাহ আগামী ২৯ তারিখ রাত থেকে ৩০ তারিখ রাত পর্যন্ত কেন্দ্র পাহারা দিয়ে ভোট যুদ্ধে অংশগ্রহণ করে বিজয়ী হয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো।

পথসভায় ও গণসংযোগে এসময় বিএনপি প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের সাথে উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক, সাধারণ সম্পাদক মোমেন খান, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, যুগ্ম-সম্পাদক মশিউর রহমান শান্ত, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন সালু, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি পীর মোহাম্মদ পিরু, মজিদ খান, কাঁচপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম-সম্পাদক ফজল হোসেন, জেলা যুবদলের রাসেল রানা, থানা স্বেচ্ছাসেবক দলের নাসির উদ্দিনসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলের হাজারো নেতাকর্মী।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা

সকল