২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চাঁদপুরে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

-

চাঁদপুরে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে স্বামী আত্মহত্যা করেছে। রোববার রাতে সদর উপজেলার রামপুর ইউনিয়নের জয়পুর গ্রামের বড় হুজরের বাড়িতে এই ঘটনা ঘটে। ঘাতক স্বামী মইনুদ্দিন সর্দার (৩৫)। নিহতরা হলেন স্ত্রী ফাতোমার (২৪), মেয়ে মিথিলা (৫) ও ছেলে সিয়াম (১)। মঈনুদ্দিন চট্টগ্রামে বেকারিতে কাজ করতো। পারিবারিক কলহের জের ধরে এই ঘনা ঘটেছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. নাসিম উদ্দিন ও রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

এলাকাবাসী জানায়, রোববার রাতে মইনুদ্দিন সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজের আইডিতে একটি ভিডিও পোষ্ট করে। সেখানে সে আত্মহত্যা করবে বলে জানায়। এরপর প্রথমে সে তার স্ত্রীকে বাড়ির পুকুরে চুপিয়ে হত্যা করে এবং পরে দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করে। স্ত্রী সন্তানকে হত্যার পর সে নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. নাসিম উদ্দিন জানান, আমরা বিষয়টি শুনেছি এবং খবর পাওয়া সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী জানান, রোববার রাতের কোনো এক সময়ে এই ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণেই এই ঘটনাটি ঘটেছে।

স্থানীয়দের কেউ কেউ জানায় স্বামী মঈনুদ্দিনের সাথে তার স্ত্রী ফাতেমার পারিবারিক জীবন নিয়ে বহুদিন ধরে কলহ চলছিলো। তবে সচেতন মহল মনে করছে এর পেছনে ভিন্ন কোনো কারনও থাকতে পারে। কারণ এক রাতে ৪জনের অপমৃত্যু বেশ রহস্যজনক।

এদিকে এই ঘটনার খবর পেয়ে ওই এলাকা ও আশপাশের শত শত উৎসুক গ্রামবাসী ঘটনাস্থল বড় হুজুরের বাড়িতে ভিড় করছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল