২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মনোহরদীতে বিএনপি প্রার্থী বকুলের নির্বাচনী সভায় ব্যাপক হামলা

মনোহরদীতে বিএনপি প্রার্থী বকুলের নির্বাচনী সভায় ব্যাপক হামলা - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর মনোহরদীতে বিএনপির প্রার্থী সরদার শাখাওয়াত হোসেন বকুলের নির্বাচনীসভায় নেতাকর্মী ও সমর্থকদের উপর হামলা চালিয়ে ১১টি মোটর সাইকেল আগুনে পড়িয়েছে এবং ভাংচুর করেছে ৩টি প্রাইভেট কার। হামলায় আহত হয়েছে প্রায় ৭/৮ জন সমর্থক। বৃহস্পতিবার বিকেলে মনোহরদী উপজেলার হেতেমদি বাসস্ট্যান্ড এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

বিএনপি প্রার্থী সরদার শাখাওয়াত হোসেন বকুল জানান, বিকেল ৪টার দিকে হেতেমদি বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনী সভা চলাকালে বর্তমান সাংসদ ও আওয়ামী লীগ দলীয় প্রার্থী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়নের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি এবং চন্দনবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান মনিরের নেতৃতে রামদা হাতে নিয়ে ১০/১২ জন যুবক সভাস্থলে ধানের শীষের সমর্থকদের এলোপাথারি কোপাতে থাকে। এতে ধানের শীষের ৭/৮ জন সমর্থক মারাত্মক আহত হয়।

এসময় সভাস্থলে বিশৃংখলার সৃষ্টি হয় এবং সমর্থকরা যে যার মত পালিয়ে যায়। আহতদের জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য আবু বক্কর (২৮) কে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মোখলেছ, বাবুল, শিহাব ও সজল। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। হামলার পর পরই সভাস্থলের পাশে রাখা ১১টি মোটর সাইকেলে আগুনে পুড়িয়ে দেয় এবং ৩ টি প্রাইভেট কার ভাঙ্চুর করে তারা পালিয়ে যায়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি আমি অবগত আছি। তবে এব্যাপারে এখনও কেউ কোন অভিযোগ করেনি।


আরো সংবাদ



premium cement
আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত

সকল