১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা-১ আসন : বিএনপি প্রার্থী আশফাক আটকের পর মুক্ত

খোন্দকার আবু আশফাক - ছবি : সংগ্রহ

ঢাকার দোহারে নির্বাচনী প্রচার মিছিল থেকে বিএনপির প্রার্থী খোন্দকার আবু আশফাককে আটকের কয়েক ঘণ্টা পর ছেড়ে দিয়েছে পুলিশ। তবে আরো ১০ থেকে ১৫ জন নেতাকর্মী আটক রয়েছেন। 
গতকাল বিকেলে আশফাককে আটকের পর রাত ৯টায় ছেড়ে দেয়া হয়। ছেড়ে দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন দোহার থানার ওসি। তিনি জানান, নিরাপত্তার স্বার্থে আবু আশফাককে থানায় আনা হয়েছিল। পরে তাকে রাত ৯টায় ছেড়ে দেয়া হয়েছে। নাশকতায় জড়িত কয়েকজনকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।

এ দিন বিকেলে দোহারের লটাখোলা করম আলী মোড়ে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশসহ বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল