১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`
ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ)

বিএনপির আবু আশফাকের প্রার্থিতা বৈধ ঘোষণা

ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী খোন্দকার আবু আশফাক - নয়া দিগন্ত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী খোন্দকার আবু আশফাকের প্রার্থিতা বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের নথি গ্রহণ সংক্রান্ত জটিলতার কারণে ঢাকা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তার প্রার্থিতা বাতিল হয়ে গেলেও আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছেন এই রাজনীতিক।

রাজধানীর আগারগাঁয়ের নির্বাচন ভবনে অনুষ্ঠিত আশফাকের আপিলের শুনানি শেষে তার পক্ষে এই সিদ্ধান্ত দেয় নির্বাচন কমিশন।

এদিকে খোন্দকার আবু আশফাক প্রার্থিতা ফিরে পাওয়ায় উৎফুল্ল দোহার-নবাবগঞ্জের বিএনপির নেতাকর্মীরা। সকল গুঞ্জন ও অপপ্রচারকে পেছনে ফেলে দলীয় প্রার্থী নির্বাচনে অংশগ্রহনের বিষয়টিকে প্রাথমিক বিজয় হিসেবে দেখছেন নেতাকর্মীরা।

আগামী ৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল