২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হোসেনপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

-

কিশোরগঞ্জের হোসেনপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে সাদেক মিয়া (২৪) নামের এক যুবককে হত্যার করেছে দুর্বৃত্তরা। নিহত সাদেক উপজেলার দক্ষিণ চরপুমদি গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেলযোগে অজ্ঞাত দুই ব্যক্তি সাদেককে বাড়ি থেকে স্থানীয় ভবের বাজারের উদ্দেশে ডেকে নিয়ে যায়। এরই ধারাবাহিকতায় স্থানীয়রা কয়েক ঘন্টা পরে উপজেলার মধ্য পুমদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাদেককে মৃত ঘোষণা করেন।

নিহত সাদেকের মা হাজেরা খাতুন ও বড়ভাই কবির হোসেন সাংবাদিকদের জানান, উপজেলার দক্ষিণ চরপুমদি গ্রামের মোহাম্মদ আলী ও সদর উপজেলার কাতিয়ারচর গ্রামের আলামিন মিয়া সাদেককে ওই দিন সন্ধ্যায় বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার কয়েক ঘন্টা পর রক্তাক্ত অবস্থায় সাদেককে উদ্ধার করা হয়।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ সাদেক হত্যার রহস্য উদঘাটনে আশপাশের এলাকায় সাড়াশি অভিযান অব্যাহত রেখেছে। আশা করা হচ্ছে খুব দ্রুত সময়ে এ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে আইনে আওতায় আনা সম্ভব হবে।


আরো সংবাদ



premium cement