১৬ ফেব্রুয়ারি ২০১৯

গাজীপুরে বিজিবি মোতায়েন

গাজীপুরে বিজিবি মোতায়েন - ছবি : সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও বিশ্ব ইজতেমাকে সামনে রেখে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গাজীপুরে ১০ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে গাজীপুরের বিভিন্ন স্থানে বিজিবি সদস্যদের টহল দিতে দেখা গেছে।

গাজীপুর জেলা প্রশাসক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর জানান, গাজীপুর একটি শিল্প সমৃদ্ধ জেলা। এখানে দেশের বিভিন্ন জেলা থেকে এসে হাজার হাজার মানুষ বসবাস করছে। সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও বিশ্ব ইজতেমা উপলক্ষে এবং পোশাক শ্রমিক অসন্তোষসহ সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে ও স্বাভাবিক রাখতে গাজীপুরে ১০ প্লাটুন (২০০) বিজিবি মোতায়েন করা হয়েছে।

তিনি বলেন, নির্বাচনের পরিবেশ বজায় রাখতে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রয়োজনে আরো বিজিবি মোতায়েন করা হবে। তবে এখন পর্যন্ত নির্বাচনকে কেন্দ্র করে গাজীপুরের কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


আরো সংবাদ

প্রেসিডেন্ট বনাম অলিম্পিক চ্যাম্পিয়ন লড়াই আকমলকে বিশ্বকাপ দলে চান সাকলাইন-সরফরাজ কাশ্মিরে এবার ভারতীয় সেনাবাহিনীর মেজর নিহত সংরক্ষিত আসনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত যারা নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে বিশ্বসেরা বাংলাদেশী ৫ তরুণ বেসরকারি হজ প্যাকেজ মূল্য ৩ লাখ ৪৫ হাজার ৮০০ টাকা খুলনায় ইবনে সিনা ফার্মাসিউটিক্যালের রিজিওনাল কনফারেন্স শশুরের মৃত্যুর পর জামাই প্রার্থী সংরক্ষিত আসনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ৪৯ নারী এমপি শ্রীনগরে তালাকপ্রাপ্ত স্ত্রীকে বিয়ে পাগলার হুমকি স্ত্রীকে হত্যা করে লাশ পাঠালেন শ্বশুরবাড়ি পাঠালেন উপজেলা ভাইস চেয়ারম্যান

সকল




Hacklink

ofis taşıma