২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

নারায়ণগঞ্জে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সাথে কথিত বন্দুকযুদ্ধে রবিউল হাসান (৩৮) নামে একজন নিহত হয়েছে। র‌্যাব বলছে নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

আজ রোববার ভোরে উপজেলার শহীদ নগরের কড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রবিউল দেওভোগ এলাকার ইয়াছিন মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় হত্যার অভিযোগে তিনটি এবং মাদকের আইনের ২০টি মামলা রয়েছে। পুলিশের ‘শীর্ষ সন্ত্রাসীর’ তালিকাতেও তার নাম ছিল বলে র‌্যাবের দাবি।

র‍্যাব ১১-এর জ্যেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন দাবি করেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর ৪টার দিকে শহীদ নগরের কড়ইতলা এলাকায় নির্মাণাধীন একটি চারতলা ভবনে অভিযান চালায় র‍্যাব। সেই সময় দোতলার ছাদে কয়েকজন ইয়াবা সেবন করছিল। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা কয়েকটি গুলি করে। আত্মরক্ষার জন্য র‍্যাবও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ গোলাগুলির পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। তখন সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, এ অভিযানে র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চার রাউন্ড গুলিসহ একটি পিস্তল এবং ২৫০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

হাসানকে এর আগেও গ্রেফতারের চেষ্টা করা হয়েছিল জানিয়ে র‌্যাব কর্মকর্তা আলেপ উদ্দিন বলেন, ‘তখনও সে গুলি করে পালিয়ে গিয়েছিল।’


আরো সংবাদ



premium cement