২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঘোড়াশালে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ঘোড়াশালে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত - নয়া দিগন্ত

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় সড়ক দুর্ঘটনায় আজমীর হোসেন নামে ৭ বছরের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার দুপুরে ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতুর চেকপোস্টের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আজমীর হোসেন ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া গ্রামের আজগর হোসেনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২ টায় ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতুর চেকপোস্টের সামনে টঙ্গী থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা শিশু আজমীর হোসেনকে চাপা দেয়।

পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পলাশ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তাফা জানান, দুর্ঘটনার পর ঘাতক প্রাইভেটকারটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার

সকল