২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রশিবিরের ৬ নেতাকর্মী গ্রেফতার

-

গাজীপুরে ইসলামী ছাত্রশিবিরের ৬ জন নেতাকর্মীকে মঙ্গলবার গ্রেফতার করেছে পুলিশ। গাছা থানাধীন আল-বারাকা একাডেমী থেকে কিছু ইসলামী কিছু বইসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন মো. হাবিবুর রহমান (১৯), মো. জুয়েল রানা (২০), আব্দুল কমির (২১), মো. রিয়াদ হোসেন (১৯), মো. মাইদুল ইসলাম (২৩) ও মো. তাওহিদুল হাসান (১৯)।

নাম প্রকাশে অনিচ্ছুক মেট্রোপলিটন গাছা থানার এক পুলিশ কর্মকর্তা জানান, আল-বারাকা একাডেমীতে জামায়েত-শিবিরের কিছু নেতাকর্মী একত্রিত হয়ে নাশকতার উদ্যেশে গোপন বৈঠক করছে। এমন সংবাদ পেয়ে গাছা থানা পুলিশ ওই একাডেমীতে অভিযান চালায়। এসময় কিছু জিহাদী বইসহ তাদের আটক করা হয়। তিনি আরও জানান, আটককৃতরা সবাই ছাত্রশিবিরের সাথে জড়িত।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন আটকের কথা স্বীকার করলেও বিস্তারিত জানাতে রাজি হননি। পুলিশের দাবী আটকরা নাশকতার উদ্দেশ্যেই ওই বৈঠক মিলিত হয়েছিল।


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল