২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

‘আপনারা অনুমতি দিয়েছেন তাই নির্বাচনে নেমেছি’

-

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এই দেশকে আরো উন্নত দেখতে চাইলে শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। একজন ভালো রাষ্ট্রনায়ক পারেন একটি দেশের উন্নয়ন করতে। তেমনিভাবে শেখ হাসিনাও পেরেছেন এই দেশকে উন্নতির দিকে ধাবিত করতে। তার সরকার আমলে অভাবনীয় উন্নয়ন হয়েছে বাংলাদেশে। মঙ্গলবার বিকালে নাসিক সিদ্ধিরগঞ্জের ৪ নম্বর ওয়ার্ডে এক পথসভায় এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, গত ৫ বছরে বাংলাদেশের এমপিদের মধ্যে আমি সবচেয়ে বেশী কাজ করেছি। এর আগে ১৯৯৬ সালেও আমি সর্বোচ্চ কাজ করেছি। এবার যদি আবার নির্বাচিত হতে পারি, তাহলে বাকি যেসব কাজ আছে সেগুলোও দুই বছরের মধ্যে শেষ করে ফেলবো, ইনশাআল্লাহ। এর আগে আপনারা নির্বাচনের অনুমতি দিয়েছিলেন। তাই আমি নির্বাচনে নেমেছি। আপনারা কথা দিয়েছেন। কথা দিয়ে কথা না রাখা মুনাফিকের লক্ষণ। মুনাফিকদের আল্লাহ পছন্দ করে না। তাই আশা করবো, আপনারা কথা রাখবেন।

এসময় তিনি আরো বলেন, যারা ক্ষমতায় আসার জন্য আগুন সন্ত্রাস করে তাদের আর ক্ষমতায় আসতে দেয়া যাবে না। যারা ক্ষমতায় আসার জন্য বিপক্ষ দলের উপর গ্রেনেড হামলা চালায়, তাদের আবার ক্ষমতায় আসতে দেয়া যাবে না। তিনি বলেন, যার হাত ধরে আজকে দেশ দরিদ্র রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে, যার হাত ধরে দেশের জিডিপির হার বেড়েছে। তাকেই এইদেশে আবার নির্বাচিত করতে হবে।

শেখ হাসিনার কথা উল্লেখ করে তিনি আরো বলেন, যে মানুষটি তার পুরো পরিবারকে হারিয়ে এই দেশের জনগনের সেবা করে যাচ্ছেন। যার উপরেও কিনা একাধিকবার হামলা করা হয়েছিলো তাকে হত্যা করার জন্য। তারপরেও সেই মানুষটি নিজের জীবনের তোয়াক্কা না করে দেশকে ও দেশের মানুষকে ভালোবেসে নিরলস কাজ করে যাচ্ছেন। সেই মানুষটির জন্য আর কিছু চাই না। শুধু দোয়া করবেন, যাতে আল্লাহ তাকে দীর্ঘজীবি করুন।

এসময় শামীম ওসমানের সাথে আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ১০ নম্বর কাউন্সিলর ইফতেখার আলম খোকন, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি আব্দুস সামাদ ব্যাপারী, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজুসহ স্থানীয় নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল