২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
মানিকগঞ্জ-১ আসন

ধানের শীষ নিয়ে লড়তে চান ছাত্রদলের কেন্দ্রীয় নেতা

-

মানিকগঞ্জ-১ (দৌলতপুর-ঘিওর-শিবালয়) হারানো আসন পুনরুদ্ধারে ধানের শীষ নিয়ে লড়তে চান ছাত্রদলের কেন্দ্রীয় নেতা শফিক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বিএনপির দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন তিনি। এসময় তার সাথে ছিলেন, জেলা যুবদলের সভাপতি কাজী রায়হান উদ্দিন টুকু, সাধারণ সম্পাদক কাজী মোস্তাক হোসেন দিপু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রিন্স, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজিব, সাধারণ সম্পাদক নুরশাদুল খান জাকির, কেন্দ্রীয় ছাত্রদল ও স্থানীয় নেতৃবৃন্দ।

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক ঘিওর, দৌলতপুর ও শিবালয়ে পরিচিত ও জনপ্রিয় মুখ। এছাড়াও তার বাড়ি দৌলতপুর উপজেলায় রয়েছে তার নিজস্ব ভোট ব্যাংক। দলীয় মনোনয়ন পেলে তার বিজয় হবে এমন আশাবাদ ব্যক্ত করেছেন তার নির্বাচনী এলাকার নেতা কর্মী ও সাধারণ ভোটাররা।

শফিকুল ইসলাম শফিক বলেন, দল থেকে যাকে মনোনয়ন দেয়া হবে আমরা সম্মিলিতভাবে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে সেই প্রার্থীর পক্ষেই কাজ করবো। আমরা প্রতীক্ষায় আছি একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দিকে। ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে তাদের অধিকার প্রয়োগ করতে পারলে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না।


আরো সংবাদ



premium cement