১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মানিকগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার - নয়া দিগন্ত।

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বাগ বানিয়াজুরী শশান ঘাট এলাকার একটি ফাঁকা ভিটা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য মানিকগঞ্জ জেলা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, বেলা ১১টার দিকে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। তিনি আরও জানান, কে বা কারা অন্যস্থান থেকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহটি ফেলে গিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অজ্ঞাত ওই যুবকের বাম চোখ তুলে ফেলেছে হত্যাকারীরা। নিহতের পরিচয় জানাসহ অজ্ঞাত হত্যাকারীদের সনাক্ত ও গ্রেফতারের পুলিশ কাজ করছে।

পুলিশ কর্মকর্তা আরও জানান,তার পরনে জিন্সের পান্ট ও খয়েরি রংয়ের শার্ট তার গলায় মোড়ানো ছিল। প্রাথমিক ধারণা করা হচ্ছে যুবকটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার

সকল