২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদীতে পুকুর থেকে পাহাড়াদারের লাশ উদ্বার

-

নরসিংদীর রায়পুরায় মোঃ রওশন আলী সরকার (৬৫) নামে এক পকুরের পাহাড়াদারের রহস্যজনক মৃত্যু হয়েছে। তার বাড়ী চরসুবু্িদ্ধ ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে।

উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়ন মহিষবেড় গ্রামে ইউনিয়ন পরিষদের সদস্য আলী হোসেনের পুুকুরে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

পুকুর মালিক আলী হোসেন মেম্বার জানান, বুধবার দিবাগত রাতে মহিষবেড় বাজারের এক গানের অনুষ্ঠান থেকে এসে ঘুমিয়ে পড়েন সে। বৃহস্পতিবার সকালে রওসন আলীর মেয়ের জামাই দুলাল এসে তার শ্বশুরের খোঁজ নেয়। পরে অনেক খোঁজাখুঁজির পর রওশন আলীর তরতাজা লাশ মেলে তার পুকুরের মাঝ খানের পানির নিচ থেকে। উক্ত পুকুর পাহাড়ার দায়িত্বে নিয়োজিত ছিলেন রওশন আলী।

মোঃ মুজিবুর রহমান নামে এক লোক জানান, রাতের শেষ ভাগে তার সাথে রওশন আলী গানের আসর থেকে বেড় হন। পরে দু পথে দুজন চলে যান।

এদিকে রওশন আলীর মেয়ের জামাই দুলাল মিয়ার অভিযোগ, পরিকল্পিতভাবে তার শ্বশুড়কে দৃর্বৃত্তরা মেরে পানিতে ফেলে রেখেছে।

খবর পেয়ে রায়পুরা থানার ওসি তদন্ত মোঃ লুৎফর রহমান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নরসিংদী মর্গে প্রেরণ করেন। নিহত রওশন আলী হত্যাকাণ্ডের ব্যাপারে তদন্ত করছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল