২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাদারীপুর-১-এ রোমান ও মাদারীপুর-৩-এ খোকনকে সমর্থন তৃণমূলের

নেতাকর্মীদের মাঝে ইয়াজ্জেম হোসেন রোমান ও খোকন তালুকদার -

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-১ ও মাদারীপুর-৩ আসনে তৃণমূল থেকে প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করতে বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, সোমবার বিকেলে শিবচর উপজেলা বিএনপির কার্যালয়ে বর্ধিত সভার আয়োজন করে দলটি। সভায় উপজেলা বিএনপি ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে সমাজসেবক ইয়াজ্জেম হোসেন রোমানকে একক প্রার্থী হিসেবে সর্বসম্মত ভাবে মনোনয়ন দেন।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: জহের গোমস্তার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: শহীদুল ইসলাম দিপু হাওলাদার, পৌর বিএনপির সভাপতি মো: শাহাদাত হোসেন শফিক প্রমুখ। এছাড়াও সভায় উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইয়াজ্জেম হোসেন রোমান তাকে একক প্রার্থী হিসেবে সর্বসম্মতভাবে দলীয় মনোনয়ন দেয়ায় দলীয় নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে গত রোববার রাতে কালকিনি উপজেলা বিএনপির কার্যালয় বর্ধিত সভায় মাদারীপুর-৩ আসনের বিএনপি ও এর সহযোগী সংগঠনের তৃণমূল নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় উপস্থিত সকলে একমত হয়ে এ আসনে আলহাজ্ব আনিসুর রহমান তালুকদারকে (খোকন তালুকদার) সমর্থন করেছেন। ধানের শীষের বিজয় নিশ্চিত করতে নেতৃবৃন্দ মাদারীপুর-৩ আসনে (সদরের আংশিক-কালকিনি-ডাসার) খোকন তালুকদার দলীয় মনোনয়ন দিতে বিএনপির শীর্ষ নেতাদের প্রতি অনুরোধ জানান।

কালকিনি উপজেলা বিএনপির সভাপতি মো: ফজলুল হক বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মাহাবুব হোসেন মুন্সী, আ: সালাম, অ্যাড. মিজানুর রহমান, ছাত্রদল সভাপতি আ: হাই, শিকদার মামুন, নজরুল ইসলামসহ জেলা ও উপজেলার তৃণমূল নেতৃবৃন্দ।

খোকন তালুকদার আগামী নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের মধ্যদিয়ে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে কারাবন্দি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করার আহবান জানান।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল