১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

একই আসন থেকে মনোনয়ন কিনলেন বাবা-মেয়ে

একই আসন থেকে মনোনয়ন কিনলেন বাবা-মেয়ে - নয়া দিগন্ত।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণায় মনোনয়নপত্র সংগ্রহে হঠাৎ করে সরব বিএনপির নেতাকর্মীরা। সেই ধারাবাহিকতায় ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে বিএনপির ধানের শীষ পেতে দলীয় মনোনয়ন কিনলেন বাবা-মেয়েসহ তিনজন । যার মধ্যে রয়েছেন বিএনপির প্রভাবশালী নেতা বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী আবদুল মান্নান।

আব্দুল মান্নান, ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি। তিনি এ আসন থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন।

একই আসন থেকে মনোনয়ন কিনেছেন আব্দুল মান্নানের মেয়ে ব্যারিস্টার মেহনাজ মান্নানও। ব্যারিস্টার মেহনাজ মান্নান বিএনপি নেতা ব্যারিস্টার নাসির উদ্দিন অসীমের সহধর্মিনী।

এছাড়া এ আসন থেকে মঙ্গলবার দুপুরে মনোনয়নপত্র সংগ্রহ করেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের দুইবারের চেয়ারম্যান খন্দকার আবু আশফাক। নেতাকর্মীদের সঙ্গে এদিন বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দলের প্রধান কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রাজধানীর পল্টনের দলীয় কার্যালয় থেকে পিতা-কন্যা ধানের শীষে মনোনয়ন ফরম ক্রয়ের কথা জানালেন আব্দুল মান্নান।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান

সকল