২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

না’গঞ্জে ৯ জামায়াত নেতা জেলগেটে আটক : ৮ ঘণ্টা পর মুক্তি

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমাদসহ জামায়াতের ৯ নেতাকর্মীকে ৮ ঘন্টা থানায় বসিয়ে রেখে অবশেষে মুক্তি দিয়েছেন ফতুল্লা থানা পুলিশ। সোমবার এ ঘটনা ঘটে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায়।

এর আগে সকালে এই ৯ নেতাকর্মী নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পান। মুক্তির পর পরেই সকাল ১০ টায় জেল গেট থেকে এই ৯ জনকে আটক করে ফতুল্লা থানায় নিয়ে আসে পুলিশ। এর পর থেকেই তাদের থানায় বসিয়ে রাখে পুলিশ। বিকাল ৫ টায় ফতুল্লা থানার ওসি মঞ্জুর কাদের ফিরে এসে তাদের ছেড়ে দেন।

আটক কৃতরা হচ্ছেন, মহানগরীর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমাদ (৮০), মো. রাশেদ ব্যাপারী (৭০), আলমগীর বাহার (৫৫), মো. আল আমিন (৪২), শহিদুল ইসলাম পিন্টু (৪৮), আনোয়ার হোসেন (৪৫), হারুন অর রশিদ (২৭), জাকির হোসেন (৫৫)।

গত ১৯ অক্টোবর মাওলানা মঈনুদ্দিন আহমাদ এর বাসা থকে তাদের আটক করে পুলিশ। ৫টি ককটেল, ৭টি আতশবাজি ও বেশ কিছু রডের টুকরো উদ্ধার করার দাবি করে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা করে। সেই মামলায় হাইকোর্ট থেকে জামিন নিয়ে গতকাল তারা মুক্তি পান। এর পরেই তাদের ধরে নিয়ে থানায় বসিয়ে রাখে পুলিশ।

আটক হওয়ার আগে নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমাদ সাম্প্রতিক নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ এবং মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন খান এর আটক হওয়ার বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাদের মুক্তি দাবি করেন।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল