২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে অটোরিকশাচালকের ২ চোখ উঠানো লাশ উদ্ধার

নিহত শাকিল -

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মো: শাকিল (১৮)।

সোমবার সকালে উপজলার সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া এলাকা থেকে দুই চোখ উঠানো অবস্থায় এ লাশটি উদ্ধার করা হয়। পরে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তÍতি চলছে।

নিহত শাকিল নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বালিয়া পাড়ার আবু বকরের ছেলে।

সোনারগাঁও তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, সোমবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া কবরস্থানের পাশে একটি লাশ দেখে এলাকাবাসী খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অটোরিকশা চালকের দু’চোখ তুলে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়।

নিহতের বড় ভাই শরিফ জানান, তার ভাই শাকিল এলাকায় অটোরিকশা চালাতো। প্রতিদিনের ন্যায় সে রোববার বিকালে অটোরিকশা নিয়ে বের হয়। আজ সোমবার সকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার লাশের ছবি দেখে তালতলা ফাঁড়িতে এসে আমার ভাই শাকিলের পরিচয় সনাক্ত করি।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ

সকল