২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আশুলিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

রাজধানী লাগোয়া আশুলিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। শামীম নামে ওই ব্যক্তি ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

নিহত শামীম হোসেন(২২) যশোর জেলাধীন কোতোয়ালী থানার মহেন্দ্রপুর এলাকার মৃত আবুল খায়েরের ছেলে।

আজ সোমবার ভোর রাতে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, নিহত শামিম ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষকে ভয়-ভীতি দেখিয়ে টাকা পয়সা হাতিয়ে নিত। তার বিরুদ্ধে ধামরাই থানায় ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে।

ডাকাত দলের সদস্য শামীমকে রোববার রাত ৯টায় ধামরাই কালামপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্যমতে অস্ত্র ও অন্য ডাকাতদলের সদস্যদের ধরতে অভিযানে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় গেলে ডাকাতদলের অন্য সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে ডাকাত দলের সদস্যরা ওই স্থান ত্যাগ করলে পুলিশ তল্লাশি চালালে সেখান থেকে একটি পিস্তল, ২টি রামদা, লোহার রড ও এক রাউন্ড গুলি উদ্ধার করে।

এছাড়া ডাকাতদলের সদস্য শামীমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।


আরো সংবাদ



premium cement