২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধর্ষণ না ষড়যন্ত্র?

এই মাদরাসার মোহতামিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। - ছবি: নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দি সদর ইউনিয়নের বকচর খুরশিদা ও সেলিনা-তুজ-জোহরা বালিকা হাফিজিয়া মাদরাসার মোহতামিমের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তবে শিক্ষার্থী ও মোহতামিমের দাবি, ধর্ষণের বিষয়টি ষড়যন্ত্র। তারা এর সুষ্ঠু তদন্তের দাবি জানান।

ওই মাদরাসার ধর্ষিতা শিক্ষিকা (১৮) জানান, তার স্বামী বৃহস্পতিবার সকালে সাথে এসে তাকে মাদ্রাসায় রেখে সন্ধ্যার আগে চলে যায়। রাতের বেলায় দুধের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মোহতামিম মাওলানা শোয়াইব হাসান তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। তাকে ভয়ভীতি দেখানোসহ মারপিট করে। রাতেই তার স্বামীকে বিষয়টি অবগত করা হয়। শুক্রবার সন্ধ্যায় থানা পুলিশ তাকে ওই মাদরাসা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এব্যাপারে শনিবার থানায় অভিযোগ দায়ের করছেন।

ওই শিক্ষিকার স্বামী জানান, তাকে রেখে চলে যাওয়ার পর রাতে ইমুতে ম্যাসেজ পাঠিয়ে সকালে আসতে বলে। এসে বিষয়টি জানতে পারি। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ উদ্ধার করে।

মাদরাসার শিক্ষার্থীরা জানায়, আমরা কেউই কোন প্রকার চিৎকার-চেচামেচি বা লোকজন আসার আগে জানতে পারেনি। তবে শিক্ষিকা যে অভিযোগ করছে তা সত্য নয়। আমরা তাকে ধমক-শাসন করতে দেখেছি। তিনি বিভিন্ন ছেলেদের সাথে তার ফোনে আমাদের কথা বলানোর বাধ্য করার কারণে। আমরা সুষ্টু তদন্তের দাবী জানাচ্ছি।

মাদরাসার মোহতামিম মাওলানা শোয়াইব হাসান জানান, তার স্বামী বৃহস্পতিবার সকালে সাথে এসে দু’জন দীর্ঘ সময় এক সাথে থাকে ও গোসল করে। তাকে মাদ্রাসায় রেখে সন্ধ্যার আগে চলে যায়। শিক্ষিকা তার ফোন দিয়ে বিভিন্ন ছেলেদের সাথে ভিডিও কলে কথা বলানোসহ নানা ধরনের কু-প্রস্তাব দেয়। বিষয়টি শিক্ষার্থীরা জানায়। পরে শিক্ষিকাকে ধমক-শাসন করা হয়।

শুক্রবার সকালে ঢাকাতে যাওয়ার পর লোকজন ডেকে এনে তার স্বামীসহ ধর্ষনের অভিযোগ করে। তবে এ অভিযোগটি সম্পুর্ণ ষড়যন্ত্রমুলক করেছে। সুষ্টু তদন্ত ও তার স্বামীর পরীক্ষা করলেই সঠিক ঘটনা পাওয়া যাবে।

এব্যাপারে উদ্ধারকারী এস,আই তিলাম হোসেনের সাথে একাধিকবার যোগাযোগ করে জানার চেষ্টা করা হলেও তিনি ব্যস্ততা দেখিয়ে ফোন কেটে দেন।

 


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল