২০ নভেম্বর ২০১৮

মাদরাসা ছাত্র খুনের ঘটনায় ইউপি মেম্বার গ্রেফতার

হোসেনপুরে মাদরাসা ছাত্র খুনের ঘটনায় ইউপি মেম্বার গ্রেফতার - সংগৃহীত

কিশোরগঞ্জের হোসেনপুরে মাদরাসা ছাত্র উবায়দুল্লাহ মুন্না খুনের ঘটনায় জড়িত সন্দেহে শাহেদল ইউনিয়ন পরিষদের এক মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিবরণ ও অন্যান্য সূত্রে জানা যায়, মাদরাসা ছাত্র উবায়দুল্লাহ মুন্না খুনের রহস্য উদঘাটনে শুক্রবার ভোরে হোসেনপুর থানার পুলিশ উপজেলার শাহেদল গ্রামে অভিযান চালিয়ে উপজেলার ৫ নম্বর শাহেদল ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার আবু বক্কর ছিদ্দিক বাচ্চুকে (৫৫) গ্রেফতার করে। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য বাচ্চু মেম্বারের দুই ভাতিজা আব্দুল কাইযুম (২৫) ও মোঃ মাসুদ মিয়াকে (২০) আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

উল্লেখ্য, স্থানীয় ডিএস দাখিল মাদরাসার নবম শ্রেনীর ছাত্র ও উপজেলার শাহেদল গ্রামের মোঃ নুরুল হুদার ছেলে উবায়দুল্লাহ মুন্না (১৬) গত ১৫ অক্টোবর বাড়ি থেকে রামপুর বাজারে যাওয়ার পথে নিখোঁজ হয়। এরপর গত ১৭ অক্টোবর হোসেনপুর থানায় জিডি (নং-৫৮০) করেন তার পিতা।

নিখোঁজের ২২ দিন পর গত ৬ নভেম্বর উপজেলার দরিয়াবাজ গ্রামের হাজী বাড়ির পিছনের একটি জঙ্গলের পাশের ধানক্ষেত থেকে মুন্নার দ্বিখন্ডিত ও অর্ধ-গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় গত বৃহস্পতিবার এনামুল ইসলাম আহাদ বাদী হয়ে বাচ্চু মেম্বার ও তার ছেলে-মেয়েসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে হোসেনপুর থানার ওসি মোঃ আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুন্না খুনের রহস্য উদঘাটনে বাচ্চু মেম্বারসহ আটককৃতদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে পুলিশ।

দেখুন:

আরো সংবাদ