১৬ জানুয়ারি ২০১৯

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ - সংগৃহীত

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় বাসচাপায় এক অটোরিকশা চালক ও দুই যাত্রী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে টাঙ্গাইলের হাতিয়া এলাকার ১১ নম্বর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম ছবুর মিয়া (৩৫)।

জানা যায়, টাঙ্গাইলের হাতিয়া এলাকার ১১ নম্বর ব্রিজের পাশে ঘটা এই দুর্ঘটনায় অটোরিকশা চালক সবুজ মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। অটোরিকশায় থাকা গুরুতর আহত দুই যাত্রীকে হাসপাতালে নেয়ার পর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

নিহত অটোচালক ছবুর মিয়া ভূয়াপুর উপজেলার সারপলশিয়া গ্রামের আক্তার আলীর ছেলে। নিহত অন্য দুইজন যাত্রীর পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

দুর্ঘটনার বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি মোশারফ হোসেন। তিনি জানান, একটি সিএনজিচালিত অটোরিকশা দু’জন যাত্রী নিয়ে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিল। সকাল ৬টার দিকে অটোরিকশাটি হাতিয়া এলাকায় পৌঁছুলে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই একজন ও পরে হাসপাতালে দুইজনের মৃত্যু হয়।


আরো সংবাদ

ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান নারায়ণগঞ্জে ডাকাতির মালামালসহ ছাত্রলীগ সেক্রেটারি আটক রাখাইনে আবারো সঙ্ঘাতের শঙ্কা, জাতিসঙ্ঘ দূতের সফর স্থগিত ২০ দল ও ঐক্যফ্রন্টের সাথে বৈঠকের পর সিদ্ধান্ত নেবে বিএনপি ২০ দল ও ঐক্যফ্রন্টের সাথে বৈঠকের পর সিদ্ধান্ত নেবে বিএনপি সাংবাদিক মানিক সাহা হত্যাকাণ্ডের পুনঃতদন্ত দাবি নতুন সেবা চালু করল ইসলামিক ফাইন্যান্স জাপার প্রার্থীদের আবেদনপত্র বিতরণ শুরু আজ সংরক্ষিত নারী আসনে আ’লীগের ফরম বিক্রি শুরু অভিনেত্রী নওশাবার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ৩ মার্চ আদমজী ইপিজেডে হয়রানির প্রতিবাদে সিঅ্যান্ডএফ এজেন্টদের বিক্ষোভ : কর্মবিরতি

সকল