২৪ জুলাই ২০১৯

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ - সংগৃহীত

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় বাসচাপায় এক অটোরিকশা চালক ও দুই যাত্রী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে টাঙ্গাইলের হাতিয়া এলাকার ১১ নম্বর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম ছবুর মিয়া (৩৫)।

জানা যায়, টাঙ্গাইলের হাতিয়া এলাকার ১১ নম্বর ব্রিজের পাশে ঘটা এই দুর্ঘটনায় অটোরিকশা চালক সবুজ মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। অটোরিকশায় থাকা গুরুতর আহত দুই যাত্রীকে হাসপাতালে নেয়ার পর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

নিহত অটোচালক ছবুর মিয়া ভূয়াপুর উপজেলার সারপলশিয়া গ্রামের আক্তার আলীর ছেলে। নিহত অন্য দুইজন যাত্রীর পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

দুর্ঘটনার বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি মোশারফ হোসেন। তিনি জানান, একটি সিএনজিচালিত অটোরিকশা দু’জন যাত্রী নিয়ে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিল। সকাল ৬টার দিকে অটোরিকশাটি হাতিয়া এলাকায় পৌঁছুলে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই একজন ও পরে হাসপাতালে দুইজনের মৃত্যু হয়।


আরো সংবাদ

ঢাবিতে ৭ কলেজ অধিভুক্তি বাতিল আন্দোলনে ইডেন ছাত্রলীগ নেত্রীরা! ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ দ্বিগুণ ব্যয়ে মেট্রোরেল লাইন-৫ সুদ পরিশোধেই যাবে ২ হাজার ৮৯২ কোটি টাকা ভাঙন আতঙ্কে বন্যার্ত মানুষ ছেলেধরা সন্দেহে ৪ জনকে গণপিটুনি : গ্রেফতার ৬০ চকরিয়ায় ৩ দিন ধরে শিশু নিখোঁজ চরমে সামাজিক অস্থিরতা ত্রাণের জন্য বন্যার্তদের হাহাকার; ডেঙ্গু প্রতিরোধে ব্যর্থতা; শেয়ারবাজারে অশুভ খেলা; দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সাধারণ মানুষের জীবন বিষিয়ে তুলছে মিন্নির জামিন নিয়ে আদেশ ৩০ জুলাই রিফাত হত্যা ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু ৩২ কোটি টাকা ভর্তুকি দিয়ে কাফকো থেকে ৭০ কোটি টাকার সার কিনছে সরকার ঋণখেলাপিদের বিশেষ সুযোগ প্রদান নিয়ে হাইকোর্টের রুল বরিস জনসনই নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi