১৩ নভেম্বর ২০১৮

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ - সংগৃহীত

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় বাসচাপায় এক অটোরিকশা চালক ও দুই যাত্রী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে টাঙ্গাইলের হাতিয়া এলাকার ১১ নম্বর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম ছবুর মিয়া (৩৫)।

জানা যায়, টাঙ্গাইলের হাতিয়া এলাকার ১১ নম্বর ব্রিজের পাশে ঘটা এই দুর্ঘটনায় অটোরিকশা চালক সবুজ মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। অটোরিকশায় থাকা গুরুতর আহত দুই যাত্রীকে হাসপাতালে নেয়ার পর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

নিহত অটোচালক ছবুর মিয়া ভূয়াপুর উপজেলার সারপলশিয়া গ্রামের আক্তার আলীর ছেলে। নিহত অন্য দুইজন যাত্রীর পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

দুর্ঘটনার বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি মোশারফ হোসেন। তিনি জানান, একটি সিএনজিচালিত অটোরিকশা দু’জন যাত্রী নিয়ে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিল। সকাল ৬টার দিকে অটোরিকশাটি হাতিয়া এলাকায় পৌঁছুলে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই একজন ও পরে হাসপাতালে দুইজনের মৃত্যু হয়।


আরো সংবাদ

১০ বিশিষ্ট ব্যক্তিকে নির্বাচনে সম্পৃক্ত করতে চান ড. কামাল আস্থা রাখুন, হিন্দু সম্প্রদায়কে ফখরুল ডিজিটাল নিরাপত্তা আইন আগের চেয়ে বেশি দমনমূলক : অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আ’লীগের মনোনয়ন বোর্ডের সদস্য হলেন ফারুক খান ও আব্দুর রাজ্জাক সহকর্মীর আঘাতে প্লাস্টিক ফ্যাক্টরির কর্মচারী নিহত শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে : শিক্ষামন্ত্রী সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর জামিন স্থগিত শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

সকল