২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ধনবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ

প্রতীকী ছবি -

টাঙ্গাইলের ধনবাড়ীতে এসএসসি পরিক্ষার্থী এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার বিকেলে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর পিতা ১১জনকে আসামী করে ধনবাড়ী থানায় মামলা দায়ের করেন। ওই ছাত্রী ধনবাড়ী সরকারী নওয়াব ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিবে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, গত ২৭ অক্টোবর অভিযুক্তরা ওই ছাত্রীকে পরীক্ষার সাজেশন দেয়ার কথা বলে মোবাইল ফোনে ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসে ডেকে নেয়। সেখানে তারা ওই ছাত্রীকে আটকে রেখে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। পরদিন সকালে মেয়েটিকে এই ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়। এ ঘটনা কাউকে জানালে ধর্ষণের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ারও হুমকি দেয় ধর্ষকেরা। পরে মেয়েটি বাসায় গিয়ে তার বাবা-মায়ের কাছে সব খুলে বলে। এদিকে ধর্ষণের ঘটনাটি প্রভাবশালী মহলের চাপে মোটা অংকের টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয় আসামী পক্ষ।

অবশেষে বুধবার বিকেলে ধর্ষিতার পিতা পুলিশ পাহারায় ধনবাড়ী থানায় গিয়ে ১১জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আসামীদের মধ্যে সাতজন ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয়, তিনজন ধনবাড়ী কলেজিয়েট মডেল উচ্চ বিদ্যালয় এবং একজন ধনবাড়ী সরকারি কলেজের শিক্ষার্থী বলে পুলিশ জানায়। আসামীদের গ্রেফতারের স্বার্থে এর বেশি পরিচয় জানাতে অস্বীকৃতি জানায় থানা পুলিশ।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গণধর্ষণের ঘটনায় ভিকিটিমের পিতা বাদি হয়ে ধনবাড়ী নওয়াববাড়ী লিচু বাগান ছাত্রাবাসের ১১জন শিক্ষার্থীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে এবং ডাক্তারী পরীক্ষার জন্য মেয়েটিকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement