১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তুচ্ছ ঘটনায় স্কুল ছাত্রের মাথা ফাটাল পুলিশ

আহত স্কুল ছাত্র আলাউদ্দিন - নয়া দিগন্ত

মানিকগঞ্জের দৌলতপুরে তুচ্ছ ঘটনায় এক স্কুল ছাত্রের মাথা ফাটিয়ে রক্তাক্ত করেছে পুলিশ। সোমবার দুপুরে স্থানীয় পিএস মডেল উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার নবম শ্রেনীর ছাত্র আলাউদ্দিন (১৪) পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে পুলিশের রোষানলে পড়ে।

আহত আলাউদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার কামটিয়া গ্রামের সানোয়ার শেখের পুত্র।

ভুক্তভোগী শিক্ষার্থী ও তার সহপাঠী শামীম জানান, স্কুলে পরীক্ষা শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে দৌলতপুর বাসস্ট্যান্ড মসজিদ মার্কেটের সামনে পুলিশের একটি মোটর সাইকেলর সাথে ধাক্কা লাগে। কিছু বুঝে উঠার আগেই পুলিশ আলাউদ্দিনের মাথায় এলোপাথাড়ি কিল-ঘুষ মারতে থাকে। এতে তার মাথা ফেটে মারাত্মকভাবে জখম হয়।

অভিযুক্ত পুলিশ সদস্যের নাম জুয়েল রানা। তিনি দৌলতপুর থানায় টেলিফোন অপারেটর হিসেবে কর্মরত আছেন।

অভিযুক্ত জুয়েল রানা শিক্ষার্থীর মাথা ফাটানোর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আলাউদ্দিনের মোটরসাইকেল আমার মোটরসাইকেলের পিছনে সজোরে ধাক্কা দিয়ে বাম্পার বাকা করে দেয়। আমি উত্তেজিত হয়ে তাকে কয়েকটি থাপ্পড় মারি। আমার হাতে চাবি থাকায় আলাউদ্দিনের মাথা ফেটে যায়। এ কারণে তাৎক্ষনিক দুঃখ প্রকাশ করেছি।

এ বিষয়ে দৌলতপুর থানার এসআই আব্দুল হাই জানান, জুয়েল থানায় টেলিফোন অপারেটর হিসাবে কর্মরত রয়েছে। অনাকাঙ্খিত বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের অবহতি করার পর স্কুল ছাত্রের বাবা ও এলাকার গণ্যমান্যদের ব্যক্তিদের নিয়ে বিষয়টি সুরাহা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement