২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

সোনারগাঁওয়ে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার - সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৪ রাউন্ড গুলিসহ একটি ওয়ান শুটারগান, ১টি রামদা ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃত ডাকাতরা হলেন মোঃ সোহাগ (২২), সিরাজ (২৩), নুরুজ্জামান (২৩) ও শাওন (২৩)। এ ঘটনায় গতকাল রোববার সোনারগাঁও থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়েছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আব্দুল হক সিকদার জানান, গত শনিবার দিবাগত রাত পৌনে ৩ টায় মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় নোয়াব প্লাজার সামনে ১৩/১৪ জন ডাকাতদল মহাসড়কে চলাচলরত যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালানো হয়।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সোহাগ, সিরাজ, নুরুজ্জামান ও শাওন নামের ৪ ডাকাতকে গ্রেফতার করা হয়। বাকিরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় ডাকাতি, ছিনতাই ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। পলাতক ডাকাতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রয়েছে।

গ্রেফতারকৃত ডাকাত সোহাগ সোনারগাঁওয়ের মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে, নুরুজ্জামান গোহাট্রা গ্রামের কামাল হোসেনের ছেলে, সিরাজ পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর গ্রামের জলিলের ছেলে ও শাওন সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া গ্রামের ধনু মিয়ার ছেলে।

সোনারগাঁও থানার ওসি মোঃ মোরশেদ আলম পিপিএম জানান, চার ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল