১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

-

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন। আজ শুক্রবার সকালে আশুলিয়ার নরসিংহপুর কবরস্থান রোড, মানিকগঞ্জপাড়ার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন, আরব আলী (৪৫), তার স্ত্রী হাসিনা বেগম (৪০) তাদের ছেলে আব্দুল্লাহ (২৮), তার স্ত্রী রিপা বেগম (২৫) এবং তাদের দেড় বছরের কন্যা আয়েশা।

দগ্ধদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

অগ্নিদগ্ধরা আব্দুল হামিদের বাড়িতে ভাড়া থাকতেন। আব্দুল হামিদ দীর্ঘদিন সৌদিতে প্রবাসী হিসেবে ছিলেন। তার বাড়ির নিচতলায় অবৈধ গ্যাস থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানা যায়।

অগ্নিদগ্ধদের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়। আরব আলী স্থানীয়ভাবে ভাঙ্গারির ব্যবসা করতেন। তার ছেলে ও ছেলের স্ত্রী স্থানীয় গার্মেন্টেসে চাকরি করেন।


আরো সংবাদ



premium cement
বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হলেন বিচারপতি আশফাকুল ইসলাম পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ, আটক ২৩ শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর

সকল