২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

-

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন। আজ শুক্রবার সকালে আশুলিয়ার নরসিংহপুর কবরস্থান রোড, মানিকগঞ্জপাড়ার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন, আরব আলী (৪৫), তার স্ত্রী হাসিনা বেগম (৪০) তাদের ছেলে আব্দুল্লাহ (২৮), তার স্ত্রী রিপা বেগম (২৫) এবং তাদের দেড় বছরের কন্যা আয়েশা।

দগ্ধদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

অগ্নিদগ্ধরা আব্দুল হামিদের বাড়িতে ভাড়া থাকতেন। আব্দুল হামিদ দীর্ঘদিন সৌদিতে প্রবাসী হিসেবে ছিলেন। তার বাড়ির নিচতলায় অবৈধ গ্যাস থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানা যায়।

অগ্নিদগ্ধদের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়। আরব আলী স্থানীয়ভাবে ভাঙ্গারির ব্যবসা করতেন। তার ছেলে ও ছেলের স্ত্রী স্থানীয় গার্মেন্টেসে চাকরি করেন।


আরো সংবাদ



premium cement
‘কাম না করলে তো ভাত জুটবো না, তাই রোইদের মধ্যেই কাম করি’ গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা

সকল