২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দলীয়কর্মীর রগ কর্তন ছাত্রলীগ নেতার

আহত ছাত্রলীগ কর্মী কামরুল হোসেন - নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে পূর্ব শত্রুতার জের ধরে কামরুল হোসেন (২২) নামে এক ছাত্রলীগ কর্মীর হাতের রগ কেটে দিয়েছে ছাত্রলীগ নেতা আসিফ।

গুরুতর আহত কামরুলকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার সিংগারবিল বাজারে এই ঘটনা ঘটে।

আহত কামরুল উপজেলা ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক এবং আক্রমণকারী আসিফ উপজেলা ছাত্রলীগের সদস্য।

জানা গেছে, ছাত্রলীগ নেতা আসিফের সাথে সাংগঠনিক বিষয়সহ বিভিন্ন বিষয় নিয়ে কামরুলের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে গতকাল বুধবার কামরুল ও তার লোকজন আসিফকে মারধর করে।

পরে বৃহস্পতিবার রাত ৮টায় কামরুলকে সিংগারবিল বাজারে একা পেয়ে আসিফ ও তার সমর্থকরা হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে হাতের রগ কেটে দেয়।

স্থানীয়রা কামরুলকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা প্রেরণ করেন।

এ ঘটনার পর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহদাত হোসেন শোভন নিন্দা জানিয়ে আসিফের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

এ ব্যাপারে বিজয়নগর থানার ওসি মোঃ নবীর হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement