২১ আগস্ট ২০১৯

ঘিওরে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪

নিহত কৃষক হালিম মিয়া - নয়া দিগন্ত

মানিকগঞ্জের ঘিওরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হালিম মিয়া (৪৮) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৭টায় উপজেলার পয়লা ইউনিয়নের ভাকন্ড গ্রামে এই ঘটনা ঘটে। নিহত হালিম ওই গ্রামের আনছের শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২৭ শতাংশ জমি নিয়ে স্থানীয় রশিদ মিয়ার সাথে দীর্ঘদিন ধরে হালিমের বিরোধ চলছিল। বুধবার সকালে হালিম তার নিজ জমিতে গেলে রশিদ ও কয়েকজন হালিমকে পিটিয়ে গুরুতর আহত করে। হালিমের আত্মচিৎকারে স্বজনরা এগিয়ে আসলে রশিদসহ হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হালিমকে মৃত ঘোষণা করেন।

এদিকে হালিমকে পিটিয়ে হত্যার পর হামলাকারীরা থানায় জিডি করতে গেলে রশিদ, হাসনা আক্তার ও জয়নালকে আটক করে পুলিশ।

ঘিওর থানার ওসি রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

এমপিও তালিকার প্রজ্ঞাপন কয়েক দিনের মধ্যে, কার্যকর গত জুলাই থেকে ২১ আগস্ট নিহত‌দের স্মরণে শহীদ বে‌দী‌তে শ্রদ্ধা জ্ঞাপন 'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা

সকল




bedava internet