২১ আগস্ট ২০১৯

নিখোঁজের ২৪ দিন পর কিশোরের লাশ উদ্ধার

নিহত কিশোর মোঃ শাফিন - সংগৃহীত

নিখোঁজের ২৪ দিন পর বাড়ির পাশের ডোবা থেকে মোঃ শাফিন (১৪) নামে এক কিশোরের গলিত লাশ উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ি বৃষ্টিধারা আবাসিক এলাকার মুক্তিযোদ্ধা ইদ্রিস আলির বাড়ির পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিকেলে ডোবায় লাশটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। হাসপাতালের মর্গে গিয়ে পরনের গেঞ্জি ও প্যান্ট দেখে লাশটি শাফিনের বলে শনাক্ত করেন নিহত কিশোরের পিতা দেলোয়ার হোসেন ময়না।

এলাকাবাসী জানায়, বৃষ্টিধারা আবাসিক এলাকার এড. জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া দোলোয়ার হোসেন ময়নার কিশোর ছেলে শাফিন গত ২৯ সেপ্টেম্বর বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়।। খোঁজাখুজির পর ৩০ সেপ্টেম্বর দেলোয়ার সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন।

সেই থেকে লাশ উদ্ধারের আগ পর্যন্ত শাফিনের আর খোঁজ পাওয়া যায়নি। এরপর মঙ্গলবার নিহত শাফিনের গলিত লাশ উদ্ধার করা হয়।

এ বিষয়ে নিহত শাফিনের বাবা দেলোয়ার জানান, কারো সাথে আমার পূর্ব শত্রুতা নেই। আমি ঢাকার আলুবাজারে একটি সেনেটারী দোকানে চাকরি করি। তবে আমার ছেলে একটু দুষ্টু প্রকৃতির ছিলো। কথা শুনতো না। পড়াশোনায় অমনোযোগী ছিলো বিধায় প্রায় ছয় মাস আগে তার স্কুলের পড়া বন্ধ করে দেই। আমার ছেলেকে কি কেউ হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রেখেছে কিনা তার রহস্য উদঘাটনের জোর দাবি জানাচ্ছি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার টিটু জানান, লাশটি নিখোঁজ শাফিনের বলে নিশ্চিত করেছে তার পিতা দেলোয়ার হোসেন। মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর বলা যাবে।


আরো সংবাদ




bedava internet