২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মির্জাপুরে নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় শিক্ষার্থীরা

-

নিরাপদ সড়কের দাবিতে আজ মঙ্গলবার টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ ক্যাম্পাসে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী হাসপাতাল, কুমুদিনী নার্সিং স্কুল অ্যান্ড বিএসসি নার্সিং কলেজ ও ভারতেশ^রী হোমসসহ কুমুদিনী পরিবার এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

বেলা সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত কুমুদিনী কমপ্লেক্সের হাসপাতাল রোডে আধা ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বিভিন্ন ব্যানার ফেস্টুন নিয়ে তিনটি প্রতিষ্ঠানের শিক্ষার্থী ছাড়াও কুমুদিনী পরিবারের সদস্যরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নেন। এ সময় কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. এম এ হালিম, সাবেক প্রিন্সিপাল ডা. এম এ জলিল, ঊর্ধ্বতন কর্মকর্তা রতন কুমার সরকার, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, এজিএম মি. অনিমেশ ভৌমিক লিটন, নার্সিং স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সপাল সিস্টার রিনা ক্রুস, মেট্রন সিস্টার দিপালী পেরেরা, ভারতেশ^রী হোমসের প্রিন্সিপাল মিসেস প্রতিভা রানী হালদারসহ চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল সোমবার আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো-এই শ্লোগান নিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সকাল এগারোটা থেকে সারে এগোরটা পর্যন্ত আধ ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মির্জাপুর এস কে পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে মানববন্ধন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল মালেক।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আজগর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: হারুন-অর-রশিদ, মাধ্যমিক শিক্ষা অফিসের সুপারভাইজার মি: প্রবীর কুমার চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: আলমগীর হোসেন, মির্জাপুর এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মি. প্রফুল্ল কুমার সরকার, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মীর আনোয়ার হোসেন টুটুল ও প্রেস ক্লাবের সভাপতি মো: মামসুল ইসলাম সহিদ।

এদিকে মির্জাপুর পৌরসভা ও ১৪ ইউনিয়নের প্রতিটি মাধ্যমিক ও নি¤œ মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা এবং প্রাথমিক বিদ্যালয়ে একযোগে মানববন্ধন কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল মালেক ও মাধ্যমিক শিক্ষা অফিসার মো: হারুন-অর-রশিদ আজ মঙ্গলবার জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement