২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লায় অস্ত্রসহ তরুণী গ্রেফতার

-

একটি বিদেশী পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ নাসিমা (২২) নামে এক তরুণীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শনিবার রাতে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের দক্ষিণ মাহমুদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তার বয়ফ্রেন্ড আলোচিত সন্ত্রাসী লিটন পালিয়ে যায় বলে পুলিশ জানায়। নাসিমা দক্ষিণ মাহমুদপুর এলাকার আবুল কাশেমের মেয়ে।

ঘটনাস্থলে যাওয়া পুলিশের উপ-পরিদর্শক কামরুল ইসলাম জানান, ভূইঘর এলাকায় আলোচিত ২৪ লাখ টাকা ছিনতাই মামলার এজাহারভুক্ত আসামি সন্ত্রাসী লিটন মাহমুদপুর আবুল কাশেমের বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালান হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটন পালিয়ে যায়। পরে তার গার্লফ্রেন্ড নাসিমার কাছ থেকে লিটনের রেখে যাওয়া একটি আমেরিকার তৈরি পিস্তল ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। লিটন পূর্ব ভূইঘর এলাকার নবীউল্লার ছেলে।


আরো সংবাদ



premium cement
জাতীয় প্রেস ক্লাব সদস্য আফতাব হোসেনের ইন্তেকাল শনিবার থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হলেন সাব্বির আহমেদ ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধানবিরোধী নয় গাজীপুরে জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ করার নিন্দা অস্ত্র মামলায় খালাস পেলেন গোল্ডেন মনির ৪২২ যাত্রী নিয়ে কুয়ালালামপুর গেল ইউএস-বাংলার এয়ারবাস মুগদায় গৃহবধূর ওপর পেট্রলবোমা নিক্ষেপ একজন গ্রেফতার চট্টগ্রামে ডিজাবিলিটি ইনক্লুসিভ ওয়ার্কফোর্স শীর্ষক কর্মশালা মেহেরপুরে মানব পাচারের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা

সকল